Murder
Share it

নিউজ ওয়েভ ইন্ডিয়া: সোনার গয়না খোওয়া যাওয়া নিয়ে দুই ছেলের মধ্যে বিবাদ থামাতে গিয়ে ছোট ছেলের ধারাল অস্ত্রের কোপে মৃত্যু হল বাবার। ঘটনাটি ঘটেছে বীরভূমের মল্লারপুর থানার হাজিপুর গ্রামে। মৃতের নাম সাবির আলি। তিনি শান্তিনিকেতনে নিরপত্তারক্ষী পদে কর্মরত ছিলেন।

সাবির আলি (ফাইল ছবি)
সাবির আলি (ফাইল ছবি)

জানা গিয়েছে সাবির আলির মেজো ছেলে আবুতালেম আলীর একটি সোনার বেসলেট খোওয়া যায় দিন কয়েক আগে। আবুতালেমের সন্দেহ তার ছোট ভাই সাহাউদ্দিন আলি ওই গয়না চুরি করেছে। বিষয়টি নিয়ে দিন কয়েক ধরে দুই ভাইয়ের মধ্যে বিবাদ চলছিল। দুই ছেলের বিবাদ মেটাতে শুক্রবার রাতে সাবির আলি বাড়ি ফিরে দুই ছেলেকে সঙ্গে নিয়ে মীমাংসা করতে বসেন। সেইসময় ছোট ছেলে সাহাউদ্দিন আলি মেজো ছেলে আবু তালেম আলির বাম হাতে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে। সাবির আলি সেইসময় ছোট ছেলেকে আটকাতে গেলে সাবির আলির বুকে ধারালো অস্ত্র দিয়ে দুটি কোপ মারে ছোট ছেলে সাহাউদ্দিন আলি। এরপরেই ঘর থেকে পালিয়ে যায় ছোট ছেলে। গুরুতর জখম অবস্থায় সাবির আলিকে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই তিনি মারা যান। ঘটনার তদন্ত শুরু করেছে মল্লারপুর থানার পুলিশ।

মৃতের নিকট আত্মীয় সিরাজুল শেখ বলেন, “শুক্রবার রাতে দুই ছেলেকে নিয়ে মীমাংসায় বসেছিল সাবির। গ্রামে জলসা চলছিল। আমরা সবাই জলসায় ছিলাম। এরই মধ্যে ছোট ছেলে প্রথমে তার মেজো ভাইয়ের হাতে ধারালো অস্ত্রের কোপ মারে। সাবির আটকাতে গেলে তার বুকে পর পর দুবার ধারালো অস্ত্রের কোপ মারে। তার আগে সকালে শুন্যে এক রাউন্ড গুলি ছোড়ে ছোট ছেলে। বাবাকে মেরেই সে মোটরবাইক নিয়ে পালিয়ে যায়”। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Share it