পূর্ব বর্ধমান জেলার বর্ধমান ১ ব্লকের তালিত সাঁই কমপ্লেস ময়দানে শুক্রবার জনসভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
Share it

নিউজ ওয়েভ ইন্ডিয়া: ১৩ই মে বর্ধমান দুর্গাপুর ও বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের ভোটগ্রহণ। তার আগে দুই লোকসভা কেন্দ্রের প্রার্থীর সমর্থনে পূর্ব বর্ধমান জেলার বর্ধমান ১ ব্লকের তালিত সাঁই কমপ্লেস ময়দানে শুক্রবার জনসভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন ১০.৫০ নাগাদ হেলিকপ্টারে অবতারণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বক্তব্যের শুরুতেই নরেন্দ্র মোদী বলেন, “সকাল সকাল বাড়ির সমস্ত কাজ ফেলে মায়েরা আমাকে আর্শীবাদ করতে এসেছেন। তার জন্য আমি সমস্ত মায়েদের শ্রদ্ধা ও প্রণাম জানাই। গোটা ভারতবর্ষ আমার পরিবার। আমার কেউ নেই যে, তাঁদের জন্য কিছু রেখে যেতে হবে। আমি ভারতবর্ষের জন্য কিছু করতে চাই। আমি আপনাদের নিয়েই বাঁচতে চাই, আপনারই আমার পরিবার।”

তিনি আরও বলেন, “দারিদ্র দেখলে আমার শৈশবের কথা মনে পড়ে। কারণ আমি শৈশবে দারিদ্র দেখে বড় হয়েছি। বিরোধীরা হুমকি দিচ্ছে, কিন্তু মোদী ভয় পায় না।” বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একযোগে আক্রমণ করেন তৃণমূল, কংগ্রেস ও সিপিআইএম-কে। প্রধানমন্ত্রী বলেন, “তৃণমূলের বিধায়ক সবার সামনে হুমকি দেয়, এটা কোন সংস্কৃতি। সন্দেশখালিতে এতো বড় ঘটনা ঘটেছে। গোটা দেশ ও মায়েরা বিচার চাইছে, কিন্তু তৃণমূল তার শেখ শাজাহানকে বাঁচানো চেষ্টা করছে। ভোট ব্যাঙ্ক মানুষএর থেকে বড় নাকি। তৃণমূল তোষণের রাজনীতি করে। ইন্ডিয়া জোট ভোট ব্যাংকের জন্য সমস্ত কিছু করতে পারে। কংগ্রেস চায় আপনাদের সম্পত্তি লুঠ করতে। বাম, তৃণমূল, কংগ্রেস ভোটের নামে বিভাজন করে সব সময়। দলিত ও অদিবাসীদের পিছিয়ে দিতে চায় কংগ্রেস। দলিত আর আদিবাসীরা বিজেপিকে ভোট দিয়েছে। বিরোধীরা দেশকে ভাগ করার জন্য ভোটে লড়ছে।

এরপর তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করে মোদী বলেন, “কেন্দ্রীয় সরকারের পাঠানো সমস্ত টাকা তৃণমূলের তোলাবাজরা লুঠ করে নিয়েছে। তৃণমূলের তোলাবাজরা সব জায়গায় পৌঁছে যাচ্ছে, টাকার হিসাব করতে গিয়ে মেশিন কাহিল হয়ে যাচ্ছে। বাংলায় শিক্ষক নিয়োগে দুর্নীতি হয়েছে, দোষীদের শাস্তি হবে। তৃণমূলের তোলাবাজি চলতে দেব না, এটা আমার গ্যারান্টি।”

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ছাড়াও সভা মঞ্চে উপস্থিত ছিলেন, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুনদার, বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ, বর্ধমান পূর্বের বিজেপি প্রার্থী অসীম সরকার, দুই জেলা সভাপতি অভিজিৎ তা ও গোপাল চট্টোপাধ্যায় সহ বিজেপি নেতৃত্ব।

Share it